সোমবার   ২৪ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১১ ১৪২৬   ২৯ জমাদিউস সানি ১৪৪১

৩৬

নৌকার কোনো ব্যাক গিয়ার নেই, এগিয়েই চলবে: আতিকুল

ডেস্ক নিউজ

প্রকাশিত: ৩১ ডিসেম্বর ২০১৯  

ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলাম বলেছেন, কেউ হারবে, কেউ জিতবে, এটাই বাস্তবতা। আমি এর আগে বিজিএমইএ নির্বাচন করেছি। কিন্তু মাঝপথে গিয়ে ইলেকশন বর্জন করি নাই। জনগণের ভোটেই আমরা জিতব।

তিনি বলেন, নৌকার কোনো ব্যাক গিয়ার নাই। নৌকা এগিয়ে চলবে। আমার বিশ্বাস নির্বাচনে জয়ী হব।

মঙ্গলবার (৩১ডিসেম্বর) দুপুরে নির্বাচন কমিশনের ইটিআই ভবনে রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে মনোনয়নপত্র জমা দিতে এসে সাংবাদিকদের এসব কথা বলেন।

বিএনপি স্থানীয় সরকার নির্বাচনকে প্রহসনমূলক বলে অভিযোগ করে। আপনি কি মনে করছেন-এমন প্রশ্নে আতিকুল ইসলাম বলেন, তারা বলছে প্রহসনমূলক। এক দল বললে কিন্তু হবে না, সবাই মিলে বলতে হবে। কেউ যদি প্রথম থেকে বলে যে আমরা মাঠে থাকতে পারব না, এটি ওনারা কীভাবে বলে? এটি আমার প্রশ্ন!’

আতিকুল বলেন, ‘পুণরায় মেয়র নির্বাচিত হলে সবার সহযোগিতায় ডেঙ্গু নির্মূল করা হবে। মেয়র হিসেবে নির্বাচিত হলে ক্যাসিনোবাজ কাউন্সিলরদের কোনোভাবে বরদাশত করা হবে না। এর আগে বিশাল শোডাউন নিয়ে রিটার্নিং কর্মকর্তার অফিসে আসেন মেয়র আতিকুল ইসলাম।

এতে নির্বাচনী আচরণবিধি ভঙ্গ কীনা জানতে চাইলে আতিকুল ইসলাম বলেন, আমরা কোনো শোডাউন করে আসিনি। বাইরে যখন স্লোগান দিতে দেখেছি, সঙ্গে সঙ্গে তা বন্ধ করে দিয়েছি। এ ছাড়া এখানে অনেক কাউন্সিলর প্রার্থীও এসেছেন। তাদের মধ্যেই আমাকে মনোননয়নপত্র জমা দিতে হয়েছে।

আতিকের সঙ্গে মনোনয়নপত্র জমা দিতে আসেন বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন, ঢাকা উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান ও সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি, এফবিসিসিআই সভাপতি শেখ ফজলে ফাহিম ও বিজিএমইএর সাবেক সভাপতি এম সিদ্দিকুর রহমান প্রমুখ।

চাঁপাইনবাবগঞ্জ