বুধবার   ২৬ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১৪ ১৪২৬   ০২ রজব ১৪৪১

১৫

গোমস্তাপুরেও বিএনপি দলীয় সংসদ আমিনুল ইসলামকে অবাঞ্ছিত ঘোষণা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০২০  

ভোলাহাট বজরাটেক সবজা পাইলট উচ্চ বিদ্যালয় ও মুশরীভূজা ইউসুফ আলী স্কুল এ্যান্ড কলেজে সংগঠিত ন্যাক্কারজনক ঘটনায় ইন্ধনদাতা ৪৪ চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের বিএনপি সমর্থিত এমপি আমিনুল ইসলামের সংসদ সদস্য পদ বাতিল এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে অবমাননাকারী বিলাসসহ সহযোগীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল।

আজ বেলা ১১ টায় উপজেলা চত্বরে বঙ্গবন্ধু ছাত্র পরিষদ গোমস্তাপুর উপজেলা শাখার এই মানববন্ধন ও বিক্ষোভ মিছিল আয়োজন করে। মানববন্ধন ও বিক্ষোভ মিছিল থেকে বিএনপি দলীয় সংসদ সদস্য আমিনুল ইসলামকে গোমস্তাপুর উপজেলায় অবাঞ্ছিত ঘোষণা করা হয়।

মানবন্ধনে বক্তব্য রাখেন চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক জাতীয় সংসদ সদস্য মুঃ জিয়াউর রহমান, গোমস্তাপুর উপজেলা চেয়ারম্যান হুমায়ুন রেজা, রহনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফি আনসারী, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাবেক সদস্য ও রাবি ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আতিকুর রহমান সুমন, গোমস্তাপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুক্তাদির বিশ্বাস, ভোলাহাট উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম ডালিম।

বঙ্গবন্ধু ছাত্র পরিষদ উপজেলা শাখার সভাপতি নুরে আলম সিদ্দিকী সুপ্তের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফেরদৌস মাহমুদ অন্তর পরিচালনা করেন।

মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল রহনপুর স্টেশন বাজার প্রদক্ষিণ করে উপজেলা শহীদ মিনারে এসে শেষ হয়।

স/সা

চাঁপাইনবাবগঞ্জ
এই বিভাগের আরো খবর