শনিবার   ৩০ মে ২০২০   জ্যৈষ্ঠ ১৫ ১৪২৭   ০৭ শাওয়াল ১৪৪১

৫৭৪

সাবেক স্পিকার মালেক উকিলের স্ত্রীর ইন্তেকাল, প্রধানমন্ত্রীর শোক

প্রকাশিত: ২ জানুয়ারি ২০১৯  

বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সভাপতি, জাতীয় সংসদের সাবেক স্পিকার ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী আবদুল মালেক উকিলের স্ত্রী সবুরা মালেক ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি … রাজিউন)।

মঙ্গলবার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে তিনি ইন্তেকাল করেন। তার বয়স হয়েছিল ৮৯ বছর। দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন তিনি। তিনি দুই ছেলে, পাঁচ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

এদিকে মঙ্গলবার রাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মরহুমার পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানাতে রাজধানীর বনানীতে তার বাসায় যান। সেখানে কিছু সময় অবস্থান করেন এবং সবুরা মালেকের পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন।

তার মৃত্যু সংবাদে মালেক উকিলের নিজ এলাকা নোয়াখালী শহরে শোকের ছায়া নেমে আসে।

সবুরা মালেকের মৃত্যুতে প্রধানমন্ত্রী ছাড়াও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, নোয়াখালী-৪ আসনের এমপি একরামুল করিম চৌধুরী, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহীন, নোয়াখালী পৌরসভা মেয়র শহীদুল্লাহ খান সোহেল শোক প্রকাশ করেছেন।

মঙ্গলবার বাদএশা ঢাকার বনানীতে মরহুমার প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। বুধবার বাদ জোহর নোয়াখালী জিলা স্কুল মাঠে দ্বিতীয় জানাজা শেষে মাইজদী কোর্ট বিল্ডিংসংলগ্ন গোরস্তানে স্বামী আবদুল মালেক উকিলের কবরের পাশে তাকে দাফন করা হবে।

চাঁপাইনবাবগঞ্জ
এই বিভাগের আরো খবর