শনিবার   ০৬ জুন ২০২০   জ্যৈষ্ঠ ২২ ১৪২৭   ১৪ শাওয়াল ১৪৪১

১০

শিবগঞ্জে ৪৫ টাকাকে কেন্দ্রে নারীসহ আহত ৪

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :

প্রকাশিত: ২০ মে ২০২০  

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার নারায়ণপুর এলাকায় মাত্র ৪৫ টাকাকে কেন্দ্র করে নারীসহ চারজন আহত হয়েছে। 

আহতরা হলেন- উপজেলার ছত্রাজিতপুর ইউনিয়নের নারায়ণপুর গ্রামের মৃত আলতাব মিয়ার ছেলে আকতার আলী দুলু (৬০) স্ত্রী নার্গিস বেগম (৪৯), মেয়ে চাম্পা খাতুন (২০) ও পুত্রবধূ জলি বেগম (২৬)। এ নিয়ে সোমবার আকতার আলী দুলু বাদি হয়ে শিবগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। 

অভিযোগে জানা গেছে- গত সোমবার বেলা ১১টার দিকে দুলুর ৩ বছরের পুতিন সিন খাতুন ৪৫ টাকা নিয়ে পার্শ্ববর্তী মুদিখানার দোকানে চকলেট কিনতে যায়। 

এ সময় ৫ টাকার চকলেট দিয়ে বাকি টাকা মৃত আহসানের মেয়ে চায়না খাতুন আত্মসাত করে শিশুটিকে চড় থাপ্পড় দেয়। পরে শিশুটির কান্নাকাটি শুনে পরিবারের সদস্যরা ঘটনাস্থলে গেলে দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে হামলা চালিয়ে এলোপাথাড়িভাবে মারপিট শুরু করে। এতে শিশুর দাদি নার্গিস বেগম মারাত্মকভাবে জখম প্রাপ্ত হন। 

পরে শিশুটির মা জলি বেগম, ফুফু চাম্পা খাতুন ও দাদা আকতার আলী দুলুকেও এলোপাথাড়িভাবে মারপিট করে। পরে প্রতিবেশীরা আহত অবস্থায় তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। 

অপরদিকে মঙ্গলবার রাতে স্থানীয় যুবলীগ কর্মী আরজু মন্ডলসহ বেশ কয়েকজন মিলে আনন্দ উল্ল্যাসে পিকনিকের আয়োজন করে বিবাদী পক্ষরা। 

এ ব্যাপারে ছত্রাজিতপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান শামশুল হকের সাথে মুঠোফোন যোগাযোগ করা হলে তিনি জানান, তুচ্ছ একটি ঘটনায় সংশ্লিষ্ট ইউপি সদস্য জালাল উদ্দিন তাকে জানিয়েছেন। আহতদের আইনি প্রক্রিয়ায় যাবার কথা শুনেছি। এর বেশি কিছু জানা নেই।

আজ বুধবার বিকেলে ঘটনার তদন্তকারী কর্মকর্তা শিবগঞ্জ থানার এএসআই আবু সাঈদ জানান, মঙ্গলবার ঘটনাস্থলে গিয়ে প্রাথমিকভাবে তদন্ত করা হয়েছে।

 একটি শিশু গ্রাম্য একটি দোকানে কিছু খাবার কিনাকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে। উভয় পরিবার আপোষ মিমাংশায় সম্মতি দিয়েছে। পরবর্তীতে জানতে পারি, বিবাদী পক্ষ এখন আপোষে অসম্মতি প্রকাশ করেছে।

চাঁপাইনবাবগঞ্জ
এই বিভাগের আরো খবর