মঙ্গলবার   ০২ জুন ২০২০   জ্যৈষ্ঠ ১৯ ১৪২৭   ১০ শাওয়াল ১৪৪১

৩১

ভোলাহাটে ব্র্যাকের মার্ক চিহৃ অঙ্কন ও লিফলেট বিতরণ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ৩০ মার্চ ২০২০  

করোনা ভাইরাস থেকে সচেতনতার জন্য সামাজিক দূরুত্ব বজায় রেখে নিত্য প্রয়োজনীয় দ্রব্যেরদোকানে মার্ক চিহৃ দিয়ে জনগনকে সচেতন হওয়ার আহ্বান ভোলাহাট উপজেলার এনজিও সংস্থা ব্র্যাকের।

আজ সোমবার (৩০ মার্চ) সকালে কলেজ  মোড়ে জিনা  ফার্মেসীতে মার্ক চিহৃ দিয়ে আনুষ্ঠানিক উদ্বোধন করেন ব্র্যাকের এরিয়া ম্যানেজার আবু বক্কর সিদ্দিক। উপজেলার বিভিন্ন বাজারে করোনা সচেতনতায় লিফলেট বিতরণ করা হয়। গত ২৭ মার্চ হতে কুদ্দুস বয়াতির গানের মাধ্যমে উপজেলার জনসাধারণকে করোনা প্রতিরোধে সচেতন করছে ব্র্যাক।

এ সময় এরিয়া ম্যানেজার বলেন, সামাজিক দুরত্ব বজায় রেখে যাতে সাধারন মানুষ ঔষুধ ক্রয়সহ যাবতীয় নিত্য প্রয়োজনীয়দ্রব্যের ক্রয় ও বিক্রয় করতে পারে। এ জন্যপ্রয়োজনীয় ব্যবসা প্রতিষ্ঠানের সামনে মার্ক চিহৃ স্থাপন করার চেষ্টা করছি।

তিনি আরো বলেন, সামাজিক দূরুত্ব বজায় রেখে তিন ফুট দূরুত্বে দাঁড়িয়ে ক্রেতারা প্রয়োজনীয় দ্রব্য ক্রয় করতে পারেন। আপনার ও আমাদের  একটু সচেতনতাই পারে করোনা ভাইরাস প্রতিরোধ করতে। তাই আসুন এ পদক্ষেপ গুলি আমরা মেনে চলি। তাহলে  প্রানঘাতি করোনা ভাইরাস আক্রান্তের সম্ভাবনা থাকবে না এবং করোনা ব্যাধিটি প্রতিরোধে সহায়ক ভুমিকা পালন করা হবে।

স/এমএস

চাঁপাইনবাবগঞ্জ
এই বিভাগের আরো খবর