মঙ্গলবার   ০২ জুন ২০২০   জ্যৈষ্ঠ ১৯ ১৪২৭   ১০ শাওয়াল ১৪৪১

৪৩৮

ব্যাটারিচালিত অটোরিকশার লাইসেন্স দেয়া হবে

প্রকাশিত: ২৩ মার্চ ২০১৯  

সারাদেশে ১ কোটি অটোরিকশা ও অটোবাইক-চালককে প্রশিক্ষণের উদ্যোগ নিয়েছে বাংলাদেশ ব্যাটারিচালিত অটোরিকশা ও অটোবাইক সার্ভিস লিমিটেড নামে ঢাকার একটি বেসরকারি প্রতিষ্ঠান। গতকাল শুক্রবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ জেলা শহরের পাঠানপাড়ায় একটি কমিউনিটি সেন্টারে প্রতিষ্ঠানটির জেলা কার্যালয় উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে এ তথ্য জানিয়েছেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক আবুল কালাম। প্রধান অতিথির বক্তব্যে তিনি ব্যাটারিচালিত অটোরিকশা ও অটোবাইকের চালকদের এ তথ্য জানান।

চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ সদস্য সাদরুজ্জামান সাদরুলের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন একই প্রতিষ্ঠানের পরিচালক স্বপন মিয়া, উপদেষ্টা জাহিদুল ইসলাম এবং আইন বিষয়ক কর্মকর্তা ও প্রশিক্ষক গোলাম মোস্তফা, বাংলাদেশ সড়ক পরিবহণ শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আমজাদ হোসেন, সদর উপজেলা যুবলীগের সভাপতি আসাফুদ্দৌলা, বাংলাদেশ ব্যাটারিচালিত অটোরিকশা ও অটোবাইক সার্ভিস লিমিটেডের চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি সুলতান আলী।

প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক আবুল কালাম আরো জানান, আগামীতে বিআরটিএর মাধ্যমে তার প্রতিষ্ঠানভুক্ত ব্যাটারিচালিত অটোরিকশা ও অটোবাইকচালকদের প্রশিক্ষণের পাশাপাশি লাইসেন্সও দেয়া হবে।

চাঁপাইনবাবগঞ্জ
এই বিভাগের আরো খবর