শনিবার   ০৬ জুন ২০২০   জ্যৈষ্ঠ ২২ ১৪২৭   ১৪ শাওয়াল ১৪৪১

২০

নিখোঁজের ৪ দিন পর মাদরাসা ছাত্রের মরদেহ উদ্ধার, আটক ২

নিজস্ব প্রতিবেদক :

প্রকাশিত: ১৬ মে ২০২০  


নিখোঁজের চার দিন পর নাজিম উদ্দীন নামে এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙা ইউনিয়নের ঘোড়ামারা মাঠের একটি আম বাগান থেকে মাটিতে পুঁতে রাখা মরদেহ উদ্ধার করা হয়। 

নিহত নাজিম উদ্দীন (১৫) সাবেক লাভাঙা গ্রামের সফিকুল ইসলামের ছেলে এবং লাভাঙা মাদরাসার নবম শ্রেণির ছাত্র।

শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) শামসুল আলম শাহ জানান, গত ১১ মে তারাবির নামাজ পড়তে বাড়ি থেকে বের হয় নাজিম উদ্দীন। এরপর থেকে তাকে আর খুঁজে পাওয়া যায়নি। এনিয়ে তার বাবা সফিকুল ইসলাম বুধবার (১৩ মে) শিবগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেন। পুলিশ বিভিন্ন স্থানে অনুসন্ধান চালিয়ে ব্যর্থ হয়। 

গতকাল শুক্রবার বিকেলে মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা থানায় খবর দেয়।

ওসি আরো জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর আধুনিক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড। এ ঘটনায় কাউকে আটক বা শনাক্ত করতে পারেনি পুলিশ।

মাদরাসা ছাত্রের লাশ উদ্ধারের ২ ঘণ্টার ভেতরে পুলিশ সুপার এ এইচ এম আবদুর রকিব বিপিএম পিপিএম (বার) এর নির্দেশনায় ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ইকবাল হোছাইন পিপিএম ও এসআই আবু আব্দুল্লাহ জাহিদ পিপিএম-এর নেতৃত্বে বিকেল ৪টার দিকে ডিবি পুলিশের একটি টিম হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে দুজনকে গ্রেপ্তার করেছে। 

গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, শিবগঞ্জ উপজেলার সাবেক লাভাঙ্গা গ্রামের সাইদুলের ছেলে আকবর (২০) ও রাজ্জাকের ছেলে তুষার (১৮)। জানা গেছে, প্রায় পনের দিন পূর্বে গ্রামে গুলি খেলা (মার্বেল) নিয়ে তাদের মধ্যে ঝগড়া হয়। আকবরের হেফাজত থেকে নিহত ছাত্রের ব্যবহৃত মোবাইল সীম ও খুনের ঘটনায় ব্যবহৃত কোদাল উদ্ধার করা হয় বলে জানায় পুলিশ।

চাঁপাইনবাবগঞ্জ
এই বিভাগের আরো খবর