বৃহস্পতিবার   ০৯ এপ্রিল ২০২০   চৈত্র ২৫ ১৪২৬   ১৪ শা'বান ১৪৪১

১৮

চাঁপাইনবাবগঞ্জে মিল মালিক সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২ ফেব্রুয়ারি ২০২০  

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার নামোশংকরবাটি মিল মালিক ও আতব, সিদ্ধ ধান, চাউল ব্যবসায়ী সমিতির ২৯তম বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত হয়েছে। ২২ ফেব্রুয়ারি শনিবার সকাল ১১টায় সন্ধ্যা কমিউনিটি হলে এ সভা বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত হয়।

মিল মালিক ও আতপ, সিদ্ধ ধান, চাউল ব্যবসায়ী সমিতির সভাপতি মোঃআখতার হোসেন কবিরের সভাপতিত্বে অনুষ্ঠিত বার্ষিক সাধারন সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা মিল মালিক ও আতপ, সিদ্ধ ধান, চাউল ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মোঃ মশিউল করিম বাবু।

সভায় স্বাগত বক্তব্য রাখেন, সাধারন সম্পাদক মোঃ ওমর ফারুক। আরও উপস্থিত ছিলেন, সমিতির কার্যনির্বাহী সদস্য আবুবকর সিদ্দিক, বোরহান উদ্দীন সেন্টু, গোলাম মোস্তফা, সারোয়ার হোসেন, সৈয়দ নজরুল ইসলামসহ সমিতির সাধারন সদস্য ও আমন্ত্রিত অতিথিবৃন্দ। বার্ষিক সাধারন সভায় গত সভার সিদ্ধান্তবলী কন্ঠভোটে পাশ করা হয় এবং সমিতিকে গতিশীল করতে বিভিন্ন সিদ্ধান্ত গৃহিত হয়।

আলোচনা পর্ব শেষে মোনাজাতের মাধ্যমে সভার ১ম পর্বের সমাপ্তি ঘোষনা করে সভার সভাপতি। তারপর আমন্ত্রিত অতিথিবৃন্দসহ সমিতির সদস্যরা মধ্যাহ্ন ভোজে মিলিত হয়। ২য় পর্বে সমিতির সদস্যদের অংশগ্রহণে রাফেল ড্র অনুষ্ঠিত হয়।

স/এমএমআই

চাঁপাইনবাবগঞ্জ
এই বিভাগের আরো খবর