সোমবার   ২৪ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১১ ১৪২৬   ২৯ জমাদিউস সানি ১৪৪১

২৮

কানসাটে চুরি হওয়া সোনা-রূপার গয়নাসহ আটক ৩

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ৮ ফেব্রুয়ারি ২০২০  

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কানসাটে চুরি হওয়ার ২৪ ঘণ্টার মধ্যে সোনা ও রূপার গয়নাসহ তিন কুখ্যাত চোরকে আটক করতে সক্ষম হয়েছে শিবগঞ্জ থানা পুলিশ। আটকরা হল- কানসাট কলাবাড়ি এলাকার বসন্ত হলদারের ছেলে অভিজিৎ (২৫), কানসাট নিরালা গুচ্ছগ্রামের বিজনের ছেলে সীমান্ত (২৬) ও কানসাট এলাকার মাইনুলের ছেলে পারভেজ (২৫)।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ জানান, গত বৃহস্পতিবার রাতে কানসাট মিলিক মোড় এলাকার বাসিন্দা বাপ্পিদাসসহ স্ব-পরিবারে সাপ্তাহিক কীর্তন শোনার জন্য কানসাট গঙ্গাস্নান ঘাট মন্দিরে যায়। এ সুযোগে বাড়িতে তালা ভেঙে সাড়ে তিন ভরি সোনা ও সাড়ে ৫ ভরি রূপার অংলকার, নগদ ৩০ হাজার টাকা এবং একটি মোবাইল চুরি হয়। এ ঘটনায় পরদিন বাপ্পি দাস বাদি হয়ে একটি মামলা দায়ের করে। মামলা দায়েরের মাত্র ৬ ঘণ্টার মধ্যে সন্দেহজনকভাবে তিনজনকে আটক করে পুলিশ। পরে জিজ্ঞাসাবাদে তথ্যমতে আটকদের নিজ নিজ বাড়ি থেকে চুরি হওয়া সাড়ে তিন ভরি সোনা ও সাড়ে ৫ ভরি রূপার অংলকার, নগদ টাকা, একটি মোবাইল, চোরাই কাজে ব্যবহৃত রয়েল ছেনি ও প্লাস উদ্ধার করে পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আরিফুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে চুরি হওয়া সোনা, রূপা, নগদ টাকা ও মোবাইলসহ চোরাই কাজে ব্যবহৃত যন্ত্রপাতিসহ তিনজনকে আটক করে। আটকদের শনিবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে। এর আগে তাদের বিরুদ্ধে সোনার গয়না চুরির একাধিক অভিযোগ রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

স/সা

চাঁপাইনবাবগঞ্জ
এই বিভাগের আরো খবর