শনিবার   ০৬ জুন ২০২০   জ্যৈষ্ঠ ২২ ১৪২৭   ১৪ শাওয়াল ১৪৪১

১১

‘এরফান গ্রুপ’র ঈদ উপলক্ষে বস্ত্র-অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :

প্রকাশিত: ২১ মে ২০২০  


আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেশের অন্যতম ও চাঁপাইনবাবগঞ্জ জেলার শীর্ষ ব্যবসা প্রতিষ্ঠান ‘এরফান গ্রুপ’র উদ্যোগে দুঃস্থ, অসহায় ও হতদরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী হিসেবে বস্ত্র, নগদ অর্থ ও বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সকালে এরফান গ্রুপের চেয়ারম্যানের চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার কল্যানপুরস্থ বাসবভনের পিছনে শাড়ি, লুঙ্গী, নগদ অর্থ, আটা, সেমাই, চিনিসহ ঈদ সামগ্রী বিতরণ করেন ‘এরফান গ্রুপ’র চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক, চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সভাপতি, ‘দৈনিক চাঁপাই দর্পণ’র প্রধান উপদেষ্টা ও পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব মো. এরফান আলী। 
এসময় উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক, ‘এরফান গ্রুপ’র ব্যবস্থাপক মানবসম্পদ ও প্রশাসন মো. জাকির হোসেন, প্রকৌশলী মো. আলমগীর কবীর, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ‘এরফান গ্রুপ’র ত্রান সহায়তা কার্যক্রমের সমন্বয়ক নাসরুম মিনাল্লাহ, ‘এরফান গ্রুপ’র চেয়ারম্যানের পিএস মো. তানভির আহমেদ তনয়, রাজিব আহমেদ, মজিবুর রহমান, মো. আক্তারুলসহ গ্রুপের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা।  শাড়ি, লুঙ্গী ও নগদ টাকা বিতরণকালে চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশের এস.আই মো. নাজমুল হোদা, এস.আই মো. নজরুল ইসলাম, এ.এস.আই সঞ্জয় কুমার, গোলাম রব্বানী, এরশাদ আলী, আনিসুর রহমান ৯ সদস্যের পুলিশের ২টি দল সহযোগিতা করে। ঈদ উপলক্ষে ‘এরফান গ্রুপ’র অর্থায়নে প্রায় ২ হাজার হতদরিদ্র মহিলা-পুরুষের মাঝে বস্ত্র, নগদ অর্থসহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
এরফান গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব মো. এরফান আলী বলেন, দীর্ঘদিন থেকেই জেলার অসহায় দুঃস্থ মানুষের পাশে দাঁড়িয়ে সেবা করার চেষ্টা করে যাচ্ছি। ‘এরফান গ্রুপ’ আগামীতেও একইভাবে সাধারণ, আর্ত-পিড়িত, অসহায়-দরিদ্র মানুষের পাশে থাকবে এবং বেঁচে থাকা পর্যন্ত সাধ্যমত সহায়তা করে যাবো ইনশাল্লাহ। তিনি সকলের আন্তরিক দোয়া কামনা করেন।
উল্লেখ্য, দীর্ঘদিন থেকেই প্রতি বছর রমজান মাসে বিভিন্নস্থানের অসহায়-দরিদ্র নারী-পুরুষ এবং শিশুদের মাঝে শাড়ি-লুঙ্গী ও নগদ টাকা বিতরণ করা হয় এরফান গ্রুপের উদ্যোগে। এছাড়া জেলার বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানেও রমজান মাসে প্রচুর পরিমানে অর্থ অনুদান দেয়া হয়। এরফান গ্রুপের উদ্যোগে এলাকার দুঃস্থ ও পিড়িত মানুষদেরও বিভিন্নভাবে সহায়তা করা হয়। 
এছাড়াও বাংলাদেশ আওয়ামীলীগ সভাপতি ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে সাড়া দিয়ে ‘এরফান গ্রুপ’ নিজস্ব অর্থায়নে এবছর করোনা প্রভাবে সংকটময় সময়ে প্রথম ধাপে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১৫টি ওয়ার্ড ও সদর উপজেলার ১৪টি ইউনিয়নে ৫০ লক্ষাধিক টাকার খাদ্য সামগ্রী বিতরণ করে নিজ অর্থায়নে ‘এরফান গ্রুপ’। আসন্ন ঈদ উল ফিতর উপলক্ষে দ্বিতীয় ধাপে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১৫টি ওয়ার্ড ও সদর উপজেলার ১৪টি ইউনিয়নে ৬০ লক্ষাধিক টাকার (বস্ত্র, আটা, চিনি, সেমাই, তেল) ঈদ সামগ্রী ১২ হাজার পরিবারে বিতরণ প্রায় শেষ পর্যায়ে ‘এরফান গ্রুপ’র নিজ অর্থায়নে। এছাড়া বিভিন্ন ধর্মীয়, সামাজিক, কঠিন রোগে আক্রান্ত রোগীদের চিকিৎসা সহায়তাসহ বিভিন্নভাবে অসহায়, দুঃস্থ মানুষের পাশে সকল সময়ই দাঁড়িয়েছে ‘এরফান গ্রুপ’।

চাঁপাইনবাবগঞ্জ
এই বিভাগের আরো খবর