বুধবার   ২৬ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১৪ ১৪২৬   ০২ রজব ১৪৪১

১৭

অধিকারের দাবিতে গোমস্তাপুরে মহিলা ভাইস চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ৮ ফেব্রুয়ারি ২০২০  

একজন নির্বাচিত জনপ্রতিনিধি হয়েও ঠিকমত তার অধিকার না পাওয়ায় সংবাদ সম্মেলন করেছেন গোমস্তাপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাহফুজা খাতুন। শনিবার দুপুরে উপজেলা প্রেসক্লাব কার্যালয়ে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, নির্বাচিত হয়ে দায়িত্ব পাবার এক বছর হতে চললেও গোমস্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ন রেজা নিকট থেকে কোন অধিকার বুঝে পাননি। অপর ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান নূহুকে ঠিকমত বরাদ্দ দেয়া হলেও তাকে দেওয়া হয়নি। এখানে বরাদ্দ বলতে তিনি টিআর, কাবিখা, কৃষি কার্ড, ভিজিএফ ইত্যাদি বুঝিয়েছেন।

তিনি আরো বলেন, চেয়ারম্যান সাহেব কথায় কথায় তাকে অপমান করেন। তার পরিবারকে অপমানসূচক কথা বলেন। তাকে শারীরিক ভাবে লাঞ্চিত করার হুমকি দেন। এমনকি বেতন বন্ধ করার হুমকি প্রদান করেন। তিনি মাননীয় প্রধানমন্ত্রীর কাছে একজন নারী জনপ্রতিনিধি হয়ে তার নায্য অধিকার পাবার ব্যাপারে আবেদন করেছেন।

উল্লেখ্য যে, মাহফুজা খাতুন গোমস্তাপুর উপজেলা যুবলীগের মহিলা সম্পাদিকা ও বঙ্গবন্ধু পেশাজীবি পরিষদের জেলা শাখার সহ-সাংগঠনিক সম্পাদক। সংবাদ সম্মেলনে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাসরিন আখতার উপস্থিত ছিলেন।

স/এমএমআই

চাঁপাইনবাবগঞ্জ
এই বিভাগের আরো খবর